ঢাকাThursday , 3 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

মেহেন্দিগঞ্জ ৫নং সদর ইউনিয়ন নির্বাচনে শক্ত অবস্থানে রিপন দেওয়ান, হতাশায় নিজাম বেপারি

Link Copied!

 

নিজেস্ব প্রতিনিধি,মেহেন্দিগঞ্জ(বরিশাল):

বরিশালেরর মেহেন্দিগঞ্জ উপজেলার ৫নং মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের নির্বাচনি হালহকিকত দিনে দিনে আরো স্পস্ট হচ্ছে। দিন যতই ঘনিয়ে আসছে ততই অবস্থান স্পস্ট হচ্ছে প্রার্থীদের। বিশেষ করে চেয়ারম্যান পদে যারা লড়ছেন তাদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মোস্তাফিজুর রহমান রিপন দেওয়ান জনপ্রিয়তায় অনেকটা এগিয়ে আছেন বলে জানা গেছে। বিগত দিনে ইউনিয়নবাসীর পার্শ্বে সাধ্যানুযায়ী থাকায় দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষ একট্টা হচ্ছে।

এদিকে অাওয়ামীলীগ বৃদ্রহী প্রার্থী হিসেবে

লড়বেন নিজাম উদ্দিন বেপারি।   জাতিয় পার্টি থেকে পল্টি নিয়ে অাওয়ামীলীগে অাসা এ নেতাকে পল্টি বাজি সভাবের জন্য ভাল চোখে দেখছেনা কেউ।

এদিকে বিএনপি প্রর্থী সোলায়ম্যান হোসেন নিস্কন নিজাম বেপারি সাথে অাতত করায় বিষয়টি ভালো চোখে দেখছেনা কেউই। অপরদিকে বসন্তের কোকিল হয়েই দলীয় প্রার্থী হওয়া এ নেতাকে  বিএনপি নেতাকর্মীরা  মেনে নিতে পারছেন না।

বিএনপি নেতা কর্মীরা তাই অনেকেই পার্শ্বে নেই সোলায়মান নিস্কন এর।

 

 

এদিকে বৃদ্রহী প্রার্থী হওয়াতে যেকোন সময় দল থেকে বহিস্কার হতে পারেন উপজেলা অা’লীগ এর এই সহ-সভাপতি নিজাম উদ্দিন বেপারি। এ বিষয়টি স্পস্ট হয়ে ওঠায় অনেকটা হতাশাগ্রস্থ হয়ে পরেছেন নিজাম বেপারি। এমনটাই জানিয়েছেন এলাকার কয়েকজন বিশিষ্ট ব্যক্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।