ঢাকাWednesday , 17 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ভারতীয় ঘোড়াসহ আটক ৩

Link Copied!

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় ভারত থেকে অবৈধভাবে আনা তিনটি ঘোড়াসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ঘোড়াগুলোর দাম ১৫ লাখ টাকা বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে গাংনী উপজেলার আকুবপুর মাঠে অভিযান চালিয়ে ঘোড়াসহ তাদের আটক করা হয়। এ সময় ঘোড়া পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

আটকরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নগরকয়া গ্রামের আফসার আলীর ছেলে আলম হোসেন (৪২), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা শহরের লেবু মিয়ার ছেলে তোফাজ্জেল হোসেন (১৮) ও ট্রাকের চালক চুয়াডাঙ্গা সদর উপজেলার সুমরদিয়া গ্রামের আলাউদ্দীনের ছেলে বজলুর রহমান (৩৬)।

আটক আলম হোসেন বাংলানিউজকে জানান, ভারত থেকে চোরাইপথে আসা ঘোড়াগুলো চুয়াডাঙ্গার বোয়ালমারী হাট থেকে কেনা হয়েছে। তবে কেনার কোনো কাগজপত্র নেই তাদের কাছে। ঘোড়ার মালিক শাহরিয়ার আহাম্মেদ নামে গাজীপুরের এক ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর বাগানবাড়িতে ঘোড়া ছাড়াও বিভিন্ন প্রজাতির প্রাণী রয়েছে বলে জানান আটক আলম হোসেন ও তোফাজ্জল হোসেন।

এ  বিষয়ে মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান বাংলার কন্ঠস্বরকে জানান, ঘোড়ার মালিক কাগজপত্র আছে বলে জানিয়েছেন। মালিকের কাছে ঘোড়া কেনার বৈধ কাগজপত্র থাকলে তার জিম্মায় আটকদের ছেড়ে দেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।