1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
যে কারণে ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর সভাপতিকে অব্যাহতি - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪১ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

যে কারণে ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর সভাপতিকে অব্যাহতি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ বার

নিউজ ডেস্ক ।। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়।

এদিকে পদ থেকে অব্যাহতি পাওয়ার কারণ হিসেবে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে ইউরোপে জলবায়ু সম্মেলনে গিয়েছিলেন ইব্রাহিম। সম্মেলন থেকে ফেরার দিন তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় অবস্থান নেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এ কারণে সেদিন এসএসসি পরীক্ষার্থীদের হলে পৌঁছাতে ভোগান্তি পোহাতে হয়। এসময় যানজটের কারণে অনেক পরীক্ষার্থী যথাসময়ে উপস্থিত হতে পারেনি। এটা নিয়ে গণমাধ্যমে সংবাদ হয়। তার জেরেই তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ফোন দেওয়া হলে তারা রিসিভ করেননি। তবে কেন্দ্রীয় এই সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়েছে, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মো. ইব্রাহিম হোসেন (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর) কে তার নিজ পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

এদিকে এই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতারা বলছেন, কর্মীদের অতিরিক্ত তেলবাজির কারণেই এমনটি হয়েছে।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ