ঢাকাSunday , 17 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

রাজধানীর হৃদরোগ ইনস্টিটিউট থেকে রোগী নিখোঁজ

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে বিলকিস আক্তার (৩৫) নামে এক রোগী নিখোঁজ হয়েছেন বলে তার স্বামী মো. মানিকঅভিযোগ করেছেন। বিলকিস হাসপাতালের প্রাইমারি ট্রিটমেন্ট ইউনিটেচিকিৎসাধীন ছিলেন।

রোগীরস্বামীমানিক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, হার্টের সমস্যা নিযে শনিবার সকাল ৮টায় স্ত্রী বিলকিস আক্তারকেজাতীয় হৃদরোগ ইনস্টিটউটভর্তিকরেন।বিলকিস হাসপাতালের প্রাইমারি ট্রিটমেন্ট ইউনিটে ভর্তি ছিল। মানিকএদিন সকালে খাবার আনতেবাইরে গেলে পৌনে ৯টায় হাসপাতালে ফিরে তিনি আর বিলকিসকে বেডে পাননি।

তিনি জানান, এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে জানিয়েছেন,যারা ওই সময় দায়িত্বে ছিলেন তারা বেলা২টার দিকে কর্মস্থল ত্যাগ করেছেন।তারা আগামীকাল হাসপাতালে এলে বলতে পারবেন, তার স্ত্রী কোথায় গেছে। পরে স্ত্রীকে খুঁজতে ওই ওয়ার্ডে গেলেও বাঁধার মুখে পড়েন তিনি।ওয়ার্ডে প্রবেশ করতে দেয়নি বলে অভিযোগ করেছেন মানিক।

মানিক এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি করবেন বলে দিও  জয়েছেন।

এ বিয়ষে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. আবু আজম বাংলার কন্ঠস্বরকে বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। কেউ আমার কাছে এ সংক্রান্ত অভিযোগ করেননি।

বিলকিসের গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার বোদা থানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।