ঢাকাThursday , 14 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

রাজশাহীতে শপথ নিতে গিয়ে ২ কাউন্সিলর গ্রেপ্তার

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ রাজশাহীতে শপথ নিতে গিয়ে নাশকতার মামলায় চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ পৌরসভার দুই নারী কাউন্সিলর গ্রেপ্তার হয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজশাহী শিল্পকলা অডিটেরিয়ামের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

অডিটেরিয়ামে চার পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে দুই মেয়র, ৪৯ জন সাধারণ ও নারী কাউন্সিলরদের শপথ করান বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমেদ।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শিল্পকলা অডিটেরিয়ামের সামনে থেকে রাজপাড়া থানা পুলিশের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর আনোয়ারা বেগম পলি ও শিবগঞ্জ পৌরসভার মঞ্জিলা বেগম। গ্রেপ্তারের পর তাদের চাঁপাইনবাবগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান ওসি।

রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার মনির হোসেন (সার্বিক) জানান, চাঁপাইনবাবগঞ্জের চারটি পৌরসভার মধ্যে শিবগঞ্জের মেয়র কারিবুল হক ও নাচোলের মেয়র আব্দুর রশিদ শপথ নিয়েছেন। আর চাঁপাইনবাবগঞ্জ ও রহনপুর পৌরসভার মেয়র নজরুল ইসলাম ও তারিক আহমেদ নাশকতার মামলায় কারাগারে থাকায় শপথ অনুষ্ঠানে তারা উপস্থিত হতে পারেননি।

এছাড়াও চার পৌরসভার নির্বাচিত ৫৬ জনের মধ্যে ৪৯ জন সাধারণ ও নারী কাউন্সিলররা শপথ নিয়েছেন। শপথ অনুষ্ঠানে অনুপস্থিত সাত জনের মধ্যে চার নারী কাউন্সিল ও তিন জন সাধারণ কাউন্সিলর নাশকতার মামলায় গ্রেপ্তার রয়েছেন। গ্রেপ্তার জনপ্রতিনিধিরা আদালতের মাধ্যমে প্যারোলে জামিন নিয়ে শপথ নিতে পারবেন বলে বলেও জানান মনির হোসেন।

শপথ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) সুলতান অব্দুল হামিদ, স্থানীয় সরকার অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক শাওগাতুল আলম, মহানগর পুলিশের উপ-কমিশনার তানভীর হায়দার চৌধুরী ও চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক নজরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।