ঢাকাFriday , 5 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

রাজাপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর ওপর হামলা, বখাটেদের হুমকিতে আতঙ্কে ছাত্রীর পরিবার

Link Copied!

রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি,ঝালকাঠির রাজাপুরের উত্তর তারাবুনিয়া গ্রামে ধর্ষণে ব্যর্থ হয়ে বখাটেদের হামলার শিকার হয়ে পশ্চিম ফুলহার মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রী (১৩) রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ওই বখাটেদের বিরুদ্ধে রাজাপুর থানায় ৫ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় ওই ছাত্রীর লেখাপড়া বন্ধ রয়েছে। এদিকে থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ কাউকে গ্রেফতার না করায় বখাটেদের হুমকিতে ওই ছাত্রীর পরিবার আতঙ্কে রয়েছে। লিখিত অভিযোগ সূত্র ও রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি ওই ছাত্রী জানান, উত্তর তারাবুনিয়া গ্রামের খালেক হাওলাদারের ছেলে হেলাল হোসেন (২০) দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনার দিন ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীকে ঘরে একা পেয়ে হেলাল ও তার সহযোগী উত্তর তারাবুনিয়া গ্রামের সোবাহানের ছেলে জাফর (২৪) ওই ঘরের জানালা ভেঙে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে হেলাল ও জাফর ওই ছাত্রীকে বেধরক মারধর ও পিটিয়ে ফুলা জখম করে।

পরে তাকে টেনে হেচড়ে ঘরের বাহিরে নামালে ওই ছাত্রীর ডাক-চিৎকারে তার বোন এদিয়ে এলে তাকেও মারধর করে এবং ঘর ভাঙচুর করে বখাটে হেলাল, জাফর, বেল্লাল (২২), মালেক (৫৫) ও পারভীন বেগমসহ আরও ২/৩ জন বলেও অভিযোগে উল্লেখ্য করা হয়। এ ঘটনার শিকার ওই ছাত্রী রক্ত বমি করে দেয়। এ বিষয়ে রাজাপুর থানার উপ পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জানান, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ যাচ্ছে, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

It’s only fair to share…

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।