ঢাকাThursday , 14 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাজ্জাককে নিয়ে তাদের গান

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ দেশীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের জন্মদিন আগামী ২৩ জানুয়ারি। এ উপলক্ষে তৈরি হচ্ছে একটি গান। এতে কণ্ঠ দিচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর।

‘তোমার আলোয় পৃথিবীটা আরও রঙিন হলো, স্বপ্নের ফেরিওয়ালা তুমি স্বপ্ন প্রদীপ জ্বালো’ কথার গানটি লিখেছেন ওমর ফারুক। সুর-সংগীতায়োজন করেছেন বাপ্পা। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে বাপ্পার স্টুডিওতে তার সঙ্গে এ গানে কণ্ঠ দেবেন ফাহমিদা ও আঁখি। বিশ্বজিতের অংশের রেকর্ডিং হবে পরে।

এ গান প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বাংলানিউজকে বললেন, ‘রাজ্জাক সাহেবের অভিনয়, স্টাইল, ব্যক্তিত্ব সবকিছুই তার পরের প্রজন্ম অনুসরণ করেছে। এ দেশের চলচ্চিত্রে তার অবদান অপরিসীম। এমন একজনকে নিয়ে গান গাওয়ার প্রস্তাব পেয়ে ভালো লাগছে। আমি গাইবো।’

নায়করাজ রাজ্জাকের জন্মদিনে তাকে শ্রদ্ধা জানাতে উপহারস্বরূপ এ গানটি তৈরির উদ্যোগ নিয়েছেন টিভি ও চলচ্চিত্র প্রযোজক আরশাদ আদনান। আগামী ২৩ জানুয়ারি রাজ্জাককে নিয়ে চ্যানেল আইয়ের আয়োজনে গানটির ভিডিও দেখানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।