1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
রামগঞ্জে আগুনে পুঁড়ে সর্বত হারিয়েছে ৫ পরিবার, ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সোনাপুর বাজার কমিটি - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫০ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

রামগঞ্জে আগুনে পুঁড়ে সর্বত হারিয়েছে ৫ পরিবার, ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সোনাপুর বাজার কমিটি

  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৫০ বার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা // লক্ষীপুরের রামগঞ্জে পৌরসভার ২নং ওয়ার্ড বাশঘর কমরদিয়ার সাবেক কাউন্সিলর শাজাহানের তিনটি বসত ঘর আগুনে পুঁড়ে ছাই ।

তিনটি বসত ঘরের মধ্যে একটিতে থাকতেন তিনি নিজেই এবং বাকি দুইটিতে ৪টি পরিবার ভাড়ায় বসবাস করতেন। এসময়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সোনাপুর বাজার কমিটি সাধারন সম্পাদক এবং সাবেক রামগঞ্জ সরকারি কলেজের জনপ্রিয় সফল ভিপি মোঃ রফিকুল ইসলামের উদ্যোগে বাজার কমিটি পক্ষ থেকে নগদ অর্থ বিতরন করেন। আরো সুযোগ সুবিধা পাবে বলে আশ্বাস দেন তিনি এবং সমাজের বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

এসময়ে উপস্থিত ছিলেন সোনাপুর বাজার কমিটি সভাপতি এবং সাবেক পৌর কলচমা ওয়ার্ড কাউন্সিলর লিয়াকত হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আটিয়া , রামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কাউছার হোসেনসহ প্রমুখ।

উল্লেখঃ ২ ডিসেম্বর ( রোজ বৃহস্পতিবার) রাত ১টা ৩০ মিনিটের সময় বৈদ্যুতিক শর্টসার্কিটে মাধ্যমে এই আগুনের সূত্রপাত ঘটে। পরবর্তিতে স্থানীয় লোকজন ও ফায়ার সার্বিসের মাধ্যমে আগুন নিযন্ত্রনে আসে।
এতে একটি মুদি দোকান, একটি রাইছ মেইল, একটি আইসক্রীমের কারখানা, ৮ টি বড় বড় মটর, ১২ ফ্রীজ, ৯টি আলমিরা সুকেইজ, একটি অটোরিক্সা গ্যারেজের ১৪ অটোরিক্সা, ঘরে থাকা ২১ ভরি স্বর্ণ ও নগদ ৭ লক্ষ টাকা সহ প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমাসহ সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা কামনা করেন।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ