ঢাকাSunday , 20 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব বিশেষ সম্মাননায় ভূষিত

Link Copied!

মোঃ ছায়েদ হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা // স্বপ্নচূড়া ফাউন্ডেশন রামগঞ্জ কর্তৃক স্বপ্নচূড়া ক্রিকেট ফাইনাল ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে মানবিক কার্যক্রম ও করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করে।

 

গতকাল শনিবার বিকালে স্বপ্নচূড়া ক্রিকেট ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেনের হাতে বিশেষ সন্মাননা স্মারক তুলে দিচ্ছেন, লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হােসেন খাঁন।

 

 

রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল বি.এস.সি’র সঞ্চালনায় ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ,ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন, কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন খান, রামগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামছু, রামগঞ্জ পৌর কাউন্সিলর মেহেদী হাসান সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কাউন্সিলর ফয়সাল মাল, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, যুগ্ন আহবায়ক অপু মাল, স্বপ্নচুড়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য মাহবুব রাব্বানী, পৌর ওয়ার্ড কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
রামগঞ্জে স্বপ্নচুড়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরন!!

 

মোঃ ছায়েদ হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতাঃ রামগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন স্বপ্নচুড়া ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্নচুড়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে পুরষ্কার বিতরন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে রামগঞ্জ পৌর ০৩ নং ওয়ার্ড আউগানখীল চতলা বাজার সংলগ্ন খেলার মাঠে এই পুরষ্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করেন স্বপ্নচুড়া ক্রিকেট টুর্নামেন্ট।

 

ফাইনাল খেলায় চাটখিল উপজেলা ক্রিকেট ক্লাবকে ৪১ রানে হারিয়ে জয়লাভ করেন বঙ্গবাজার বন্ধুমহল ক্রিকেট একাদশ। জমকালো পরিবেশে ২য় বাবের মতো এ আয়োজন দেখতে হাজার হাজার ক্রিকেটপ্রেমী খেলা দেখতে ভীড় করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও রানার্সআপদের মাঝে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও রামগঞ্জ উপজেলা আওংামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার খান এমপি।

 

অনুষ্ঠানে রামগঞ্জ পৌর ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসানের সভাপতিত্বে ও রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল বিএসসির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, ৩নং ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন, ৫নংচন্ডিপুর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন, ১নং কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন খান, রামগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামছু, রামগঞ্জ পৌর কাউন্সিলর মেহেদী হাসান সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কাউন্সিলর ফয়সাল মাল, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, যুগ্ন আহবায়ক অপু মাল,স্বপ্নচুড়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য মাহবুব রাব্বানী সহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।