ঢাকাWednesday , 20 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

রামুতে মুক্তিপণ না পেয়ে ২ ভাইকে হত্যা

Link Copied!

কবির অাহম্মেদ,কক্সবাজার প্রতিনিধি : মুক্তিপণ না পেয়ে অহরণকারীরা জেলার রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়েনের বড় বিল গ্রামের দু’সহোদর ভাইকে হত্যা করেছে। বুধবার সকাল ৮টার দিকে বড় বিল গ্রামের জনৈক রফিকের রাবার বাগান থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় ক্ষুব্ধ জনতা অপহরণকারী চক্রের ৩ সদস্যের বাড়ি পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় পুলিশ অপহরণকারী চক্রের সদস্য সন্দেহে ৪ জনকে আটক করেছে। এ নিয়ে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিহতরা হলো— উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড় বিল গ্রামের মোহাম্মদ ফোরকানের ছেলে মোহাম্মদ হাসান শাকিল (১০) ও মোহাম্মদ হোছাইন কাজল (৮)।

মোহাম্মদ ফোরকান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহত মোহাম্মদ হাসান পলাশ বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণ্রির এবং মোহাম্মদ হোছাইন কাজল বড় বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, রবিবার বিকেলে বাড়ির পাশে খেলা করার সময় অপহরণকারী চক্র মোহাম্মদ হাসান শাকিল ও মোহাম্মদ হোছাইন কাজলকে অপহরণ করে। পরে অপহরণকারীরা ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।