ঢাকাTuesday , 7 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

রিয়ালের ডি মারিয়া যাচ্ছেন বার্সেলোনায়!

Mohammed Amin
June 7, 2022 3:06 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // একসময় রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ কাঁপিয়েছেন পাঁচটা বছর। ২০১০-১৪ পাঁচ মৌসুমে রিয়ালের হয়ে জিতেছেন লা-লিগা, চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রে আরও উয়েফা সুপার কাপ। এবার তাদেরই চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনায় যাচ্ছেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। ঘটনা সত্য না হলেও শোনা গেছে এমন গুঞ্জন।

সদ্য শেষ হওয়া মৌসুমেই ফরসি ক্লাব পিএসজিকে বিদায় জানিয়েছেন ডি মারিয়া। তারঅর থেকেই এই আর্জেন্টাইন উইঙ্গারের পরবর্তী গন্তব্য নিয়ে বেশ কিছু গুঞ্জনই ডালাপালা মেলেছে। তাকে দলে ভেড়ানড় তালিকায় নেকে আগে থেকেই আছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। গত প্রায় দুই মাস ধরে ডি মারিয়ার সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে তুরিনের বুড়িরা। আর্জেন্টাইন এই তারকাকে দুই বছরের চুক্তির প্রস্তাবও দিয়েছে তারা।

এরই মধ্যে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ জানিয়েছে, এবার ডি মারিয়াকে দলে ভেড়ানোর দৌড়ে যোগ দিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তাকে দলে টানতে বেশ আগ্রহী বার্সেলোনা। একসময় মাদ্রিদের হয়ে মাঠ কাপিয়ে যাওয়া ডি মারিয়ার ইচ্ছাও রয়েছে প্রবল প্রতিপক্ষের হয়ে স্পেনে ফেরার।

এদিকে ইতালিয়ান সাংবাদিক মাতেও মোরেত্তোও জানিয়েছে, কাতালান ক্লাবটির হয়ে খেলতে চান ডি মারিয়া। ইতোমধ্যেই দুই পক্ষের আলোচনাও শুরু হয়েছে।

সংবাদমাধ্যমগুলোর গুঞ্জন অনুসারে, বার্সেলোনার সঙ্গে আপাতত এক বছরের চুক্তি করতে চান ৩৪ বছর বয়সী ডি মারিয়া। এরপরের মৌসুমে শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে ফিরে যেতে চান গতবছর আর্জেন্টিনার কোপা জয়ের এই নায়ক। সেখানেই ফুটবল ক্যারিয়ারের ইতি টানতে চান সাবেক এই রিয়াল মাদ্রিদ উইঙ্গার। এদিকে ২০২২ কাতার বিশ্বকাপের পরেই নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানবেন বলেও জানিয়ে রেখেছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।