ঢাকাThursday , 11 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

লন্ডনে সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Link Copied!

লন্ডন: মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও তার স্ত্রী এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনির হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে লন্ডনে স্থানীয় বাংলা মিডিয়ার সাংবাদিকরা মানববন্ধন করেছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে লন্ডনের আলতাব আলী পার্কের শহীদ মিনারের পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়ে বক্তারা বলেন, ৪৮ ঘণ্টার প্রতিশ্রুতি দিয়ে ৪৮ মাস পার হওয়ার পরও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের কাঠগড়ায় দাঁড় করানো যায়নি। এর ফলে সাংবাদিক দম্পতির সন্তান মেঘের কাছে পুরো রাষ্ট্রকেই এখন অপরাধী হিসেবে দাঁড় করিয়ে দিয়েছে।

প্রবীন সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে ও এস এ টিভির বিশেষ প্রতিনিধি হেফাজুল করিম রকিবের পরিচালনায় মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন- এনটিভির উপস্থাপক আতাউল্যাহ ফারুক। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- জনমত পত্রিকার বার্তা সম্পাদক মোসলেহ উদ্দিন আহমদ, বাংলা পোস্টের সম্পাদক ব্যারিস্টার তারেক চৌধুরী, সিনিয়র সাংবাদিক মাহবুব রহমান, সাপ্তাহিক দেশ সম্পাদক তাইছির মাহমুদ, বাংলা টিভির প্রধান বার্তা সম্পাদক কবি মিল্টন রহমান, সাংবাদিক বুলবুল হাসান, এটিএন বাংলার মোস্তাক বাবুল, কলামিস্ট মাহবুবা জেবিন, এনটিভির প্রধান বার্তা সম্পাদক রাজিব হাসান, সাংবাদিক শেখ মহিতুর রহমান বাবলু, বাংলা ভিশন যুক্তরাজ্য প্রতিনিধি মোহাম্মদ ইমরান, সাংবাদিক মাহবুব আলী খানশূর, বাংলা টাইমের জিএম খোরশেদ আলম শাহিন, টিভিএন ২৪ প্রতিনিধি আবদুল হান্নান, বিএসইউ’র জেনারেল সেক্রেটারি এস এইচ সোহাগ, জনমতের বিশেষ প্রতিনিধি আহাদ চৌধুরী বাবু, সাংবাদিক কাউছার আহমদ, চ্যানেল আই রিপোর্টার আবদুর রশিদ, কবি শিহাব উদ্দিন কামাল, কবি মজিবুল হক মনি, লন্ডন বিডি নিউজ ২৪ এর চেয়ারম্যান আবদুল বাছিত বাদশা, চ্যানেল এস’র রিপোর্টার রেজাউল করিম মৃধা, বাংলা টিভির নুরুল ইসলাম শাহিন, এন টিভির রিপোর্টার ফারুক সুমন, সাংবাদিক নূরে আলম বর্ষণ, ইউকে বিডিনিউজের তানভীর হাসান, এটিএন বাংলা রিপোর্টার এখলাছুর রহমান পাক্কু, বিএসইউ’র প্রচার সম্পাদক আলাউদ্দিন রাসেল, প্রকাশনা সম্পাদক ফয়সাল আহমেদ, আন্দোলন নিউজের প্রতিনিধি জাহিদ গাজী, মোশারফ হোসেন, আহমেদ কবির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।