ঢাকাSunday , 16 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটের হাতীবান্ধায় শিশু ধর্ষন চেষ্টার মুল আসামী গ্রেফতার 

Link Copied!

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট // লালমনিরহাটের হাতীবান্ধায় ২য় শ্রেনীর এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে অভিযুক্ত আছিম উদ্দিন(৫০) কে গ্রেফতার করেছে হাতীবান্ধা থানার পুলিশ ।

উল্লেখ্য যে গত শুক্রবার রাতে ভুক্তভোগী শিশু শিক্ষার্থীর বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন । এর আগে শুক্রবার বিকেলে উপজেলার সিন্দুর্না ইউনিয়নের দক্ষিণ সিন্দুর্না ( ৬নং ওয়াড) এলাকায় শিশু ধর্ষণের চেষ্টার ঘটনাটি ঘটে। অভিযুক্ত আছিম উদ্দিন উপজেলার দক্ষিন সিন্দুর্না গ্রামের মৃত শহির উদ্দিনের ছেলে।

হাতীবান্ধা থানার সাব ইন্সপেক্টর বজলুর রহমান জানান,  গতকাল রাতেই বিষয়টি আমলে নিয়ে  থানায় মামলা নথিভুক্ত করা হয় এবং আজ সকালে আছিমুদ্দিন কে গেফতার পূবক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার ইন চার্জ এরশাদুল আলম জানান শিশু ধর্ষন চেষ্টার মামলাটি গত রাতেই  রজু করা হয় এবং আজ সকালে আসামীকে গেফতার কার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।