ঢাকাFriday , 19 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

লালমনিরহাটে জেএমবি সদস্য সন্দেহে আটক ৩

Link Copied!

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রামে জেএমবি সদস্য সন্দেহে তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে পাটগ্রামের মোটেল প্যারাডাইস আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- ঢাকার কেরাণীগঞ্জের নবাবচর (খোলামোড়া) এলাকার আব্দুল খালেকের ছেলে শের খান (৪০), লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার স্টেশনপাড়া এলাকার বাসিন্দা আব্দুর রহমান (৭০) ও পাটগ্রামের দহগ্রাম ইউনিয়নের লুৎফর রহমানের ছেলে জুয়েল হোসেন (৪০)।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মোটেল প্যারাডাইস হোটেলে অভিযান চালায় থানার পুলিশ। এ সময় জেএমবি সদস্য সন্দেহে শের খানকে আটক করা হয়। পরে, তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আব্দুর রহমান ও জুয়েল হোসেনকে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে আটক ব্যক্তিদের লালমনিরহাট পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, জিজ্ঞাসাবাদ না করে কিছুই বলা যাচ্ছে না।  পরে, আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।