ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শতভাগ দর্শক, টিকিটের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা

Mohammed Amin
May 12, 2022 5:36 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // আগামী ১৫ মে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলতে নামবে বাংলাদেশ। এই সিরিজে শতভাগ দর্শক থাকবে। তবে করোনা যেহেতু এখনও পুরোপুরি নির্মূল হয়নি, তাই মানতে হবে কিছু সতর্কতা।

চট্টগ্রামে প্রথম টেস্টের জন্য সর্বনিম্ন টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা, আর সর্বোচ্চ ৫০০ টাকা।

বৃহস্পতিবার এই সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণ করা হয়। যেখানে চট্টগ্রাম টেস্টে গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, রুফটপ ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ ও ওয়েস্টার্ন স্ট্যান্ডে ৫০ টাকা টিকিটের দাম ধরা হয়েছে।

এদিকে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে। মিরপুরে টিকিটের মূল্য ধরা হয়েছে, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।