ঢাকাSunday , 6 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে অটোরিকশা চালককে গুলি করে হত্যা

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

শরীয়তপুরের জাজিরা উপজেলায় জমি নিয়ে বিরোধে সোনা মিয়া হাওলাদার (৩৮) নামে এক অটোরিকশা চালককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার জয়নগর মোল্যাকান্দি গ্রামে রবিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত সোনা মিয়া হাওলাদার মোল্যাকান্দি গ্রামের লাল মিয়া হাওলাদারের ছেলে। তিনি ঢাকায় সিএনজিচালিত অটোরিকশা চালাতেন। কয়েকদিন আগে বাড়িতে আসেন।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, স্থানীয় দাদন হাওলাদার ও কালাম হাওলাদারের মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলছিল। রবিবার সকাল ৮টার দিকে কালাম হাওলাদারের নেতৃত্বে রাগিব মোল্যা, জুয়েল খান, পান্নু খানসহ একদল সন্ত্রাসী দাদন হাওলাদারের বাড়িতে হামলা করলে বাড়ির লোকজন প্রতিবেশী মিজান খানের বাড়িতে আশ্রয় নিতে যান। এ সময় সন্ত্রাসীরা মিজান খানের বাঁশবাগানে দাদন হাওলাদারের ভাই সোনা মিয়া হাওলাদারকে একা পেয়ে গুলি করে পলিয়ে যান।

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান খান বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে সকালে কালাম হাওলাদারের লোকজন সশস্ত্র অবস্থায় দাদন হাওলাদারের বাড়িতে হামলা চালান। এ সময় সন্ত্রাসীরা সোনা মিয়া হাওলাদারকে গুলি করে হত্যা করেন। আমি এগিয়ে এলে আমাকে লক্ষ্য করেও তারা গুলি করেন। একটি গুলি আমার মাথার পাশ দিয়ে চলে যায়।

নিহতের বাবা লাল মিয়া হাওলাদার বলেন, আমি আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই। দিনের বেলা কালাম হাওলাদার, রাগিব মোল্যা, জুয়েল খান, পান্নু খান ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে আমার ছেলেকে হত্যা করেছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সকালে দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা না হলেও হত্যার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।