ঢাকাThursday , 11 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শাহজালালে এবার যাত্রীর পেটে স্বর্ণ

Link Copied!

শাহজালালে এবার যাত্রীর পেটে স্বর্ণ

হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে রোমান তালুকদার (৩৫) নামে এক যাত্রীর পেটে তিন প্যাকেট স্বর্ণ শনাক্ত করেছে শুল্ক গোয়েন্দা। মঙ্গলবার রাতে বিরল এ ঘটনাটি ঘটে।

কুয়ালামপুর থেকে আগত ওই যাত্রী অস্বীকার করলেও বিমানবন্দরের আর্চওয়ে গেটে তার শরীরের ভেতর স্বর্ণ শনাক্ত করে শুল্ক গোয়েন্দারা। পরে উত্তরার একটি ক্লিনিকে তার এক্স-রে করে পেটে থাকা স্বর্ণের প্যাকেটগুলো শনাক্ত করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান জানান, আমরা আজ রাতের মধ্যে তাকে স্বর্ণগুলো পেট থেকে বের করার জন্য উৎসাহী করছি। অন্যথায় আগামীকাল ডাক্তার দিয়ে অস্ত্রোপচারের মাধ্যমে স্বর্ণগুলো বের করা হবে।


রোমানের বাড়ি কুমিল্লার দাঊদকান্দিতে। তিনি সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০১৮৭ ফ্লাইটে কুয়ালালামপুর থেকে ঢাকায় আসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।