ঢাকাTuesday , 9 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শাহবাগে অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশগামী ২ যুবক

Link Copied!

ঢাকা: রাজধানীর শাহবাগে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই লাখ ২০ হাজার টাকা খুইয়েছেন বিদেশগামী দুই যুবক।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে শাহবাগ থেকে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন তাদের আত্মীয় বাবুল হোসেন।

খপ্পরে পড়া দুই যুবক হলেন- মো. মোশারফ হোসেন (২২) ও মো. রাশেদ (২২)। তাদের দু’জনের বাড়ি রাজবাড়ী জেলার গোয়ালন্দ  উপজেলার আউলিয়া গ্রামে।

ভুক্তভোগীদের আত্মীয় বাবুল হোসেন বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সকালে তারা দু’জন মালয়েশিয়া যাওয়ার জন্য হাতিরপুলে অবস্থিত একটি এজেন্সির কাছে যাচ্ছিলেন। রাজধানীর গাবতলী থেকে হাতিরপুলে যাওয়ার জন্য ৭ নম্বর বাসে ওঠেন। বাসে অজ্ঞান পার্টির সদস্যরা তাদের কাছ থেকে সবকিছু নিয়ে যায়। পরে তাদের অচেতন অবস্থায় শাহবাগ মোড়ে নামিয়ে দেওয়া হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই।

কিভাবে তারা অচেতন হলেন তারা জানাতে পারেননি বলেও জানান বাবুল।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাশ জানান, বর্তমানে তাদের ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।