ঢাকাTuesday , 12 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শিক্ষাভবনে টেন্ডার নিয়ে ছাত্রলীগের দু’দলের সংঘর্ষে সাবেক সভাপতি আহত

Link Copied!

 

বিশেষ প্রতিবেদক  :  রাজধানীর শিক্ষাভবনে টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই সভাপতি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর ছাত্রলীগের বর্তমান ও সাবেক সভাপতি গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। এতে ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুর রহমান ওরফে বাবু আহত হয়েছেন বলে জানা গেছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জাতিরকন্ঠকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সোমবার সন্ধ্যায় শিক্ষাভবনে টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে।

এসময় শিক্ষাভবন এলাকায় পথচারী ও সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। এতে একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।