ঢাকাFriday , 22 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শীতার্থদের টানে গভির রাতে রাজপথে বরিশাল জেলা প্রশাসক

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা ও বন্ধুৃ….. কালজয়ী এই গানের পংক্তিকে নিজ বে ধারন করে দুঃখী মানুষের জন্য রাতের ঘুম হারাম করে রাজপথে নেমে শীর্তাতদের হাতে তুলে দিয়েছেন বরিশালের স্বনামধন্য জেলা প্রশাসক । সকলের বন্ধু হয়েই জেলাবাসীর পাশে থাকার আপ্রান চেষ্টা চালাচ্ছেন জেলা প্রশাসক ড. গাজী সাইফুজ্জামান। তিনি বরিশালে জেলা প্রশাসক হিসেবে দায়িত্বগ্রহনের পর থেকে তার প্রতিটি পদেেপই দেখিয়ে দিয়েছেন কিভাবে সত্যিকারের প্রশাসক হওয়া যায়। ইতিপূর্বে তিনি বরিশাল প্রবলেম এন্ড প্রসপেক্টস নামক ফেসবুক গ্র“পের মাধ্যমে বরিশালবাসীর সমস্যা সমাধানের মাধ্যমে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় প্রশংসিতও হয়েছেন। যার ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিকসহ প্রতিনিধিদল সারা দেশে বরিশালের ন্যায় সোশ্যাল মিডিয়ায় সমস্যা সমাধানের জন্য একাধিকবার গবেষণা করে গেছেন। তিনি জেলার সর্বোচ্চ প্রশাসক হয়েও অসহায় ও দরিদ্র মানুষের দ্বারে দ্বারে ছুটে গিয়ে সমস্যার সমাধান করেই চলেছেন। এরই ধারাবাহিকতায় গভীর রাতে নগরীর অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী সাইফুজ্জামান।

গত বুধবার রাত ১২ টা ৩০ মিনিটে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ঝটিকা সফরে বরিশাল লঞ্চঘাট ও নতুল্লাবাদের ঘুমন্ত ভাসমান অসহায় শীতার্তদের মাঝে নিজহাতে কম্বল বিতরনের মাধ্যমে উষ্ণতার পরশ বিলিয়ে দেন তিনি। এসময় তার এই শীতবস্ত্র বিতরণী সফরে অসহায় শীতার্তসহ নগরবাসীরা তার এই কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, বরিশালবাসী তাদের কাঙ্খিত জনদরদী জেলা প্রশাসক পেয়েছেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্বসহ অন্যান্য কর্মকতারা।

8779662822804888921

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।