ঢাকাTuesday , 8 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শেখ হাসিনাও মামলার আসামি: মোশাররফ

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘আপনিও তো (শেখ হাসিনা) মামলার আসামি। ১৫টি মামলার আসামি অবস্থায় জামিন না নিয়ে বিদেশে চলে গিয়েছিলেন।’ “গতকাল সোমবার আওয়ামী লীগের জনসভায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বিএনপির শীর্ষ দুই পদে মামলার আসামিরা (খালেদা জিয়া-তারেক রহমান) নির্বাচিত হয়েছেন।” প্রধানমন্ত্রীর ওই বক্তব্যের প্রতিক্রিয়ায় আজ বিএনপির এই নেতা উপরোক্ত কথাগুলো বলেন।

মঙ্গলবার বিকেলে বিএনপির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী একটি (আওয়ামী লীগ) দলেরও প্রধান। তিনিও (শেখ হাসিনা) মামলার আসামি। তার মুখে বিএনপি শীর্ষ নেতাদের মামলার আসামি বলা মানায় না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।