ঢাকাThursday , 3 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

শেষ বুলেট পর্যন্ত নির্বাচনের অনিয়ম প্রতিরোধের নির্দেশ সিইসির

Link Copied!

ঢাকা: শেষ বুলেট থাকা পর্যন্ত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনিয়ম ঠেকানোর নির্দেশ নিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ।

বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুরে রাজধানীর জাতীয় অর্থনৈতিক পরিষদ (এনইসি) মিলনায়তনে এক বৈঠকে আইন-শৃঙ্খলা বাহিনীকে তিনি এ নির্দেশ দেন। বেলা ১১টায় এ বৈঠক শুরু হয়।

সিইসি বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার জন্য নির্বাচন কমিশন সবধরনের প্রস্তুতি নিয়েছে। নির্বাচনে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না হয় সে ব্যাপারে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কমিশনের ওপর কোনো চাপ নেই। বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন বলেও দাবি করেন সিইসি।

বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সচিব, চার নির্বাচন কমিশনার, সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অব অফিসার, পুলিশ, বিজিবি, আনসার, এনএসআই, ডিজিএফআই, ডিবি ও কোস্টগার্ড, নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ সব বাহিনীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।