ঢাকাSunday , 28 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

সাদামাটা উদ্বোধনীতে শুরু হোল জিবনানন্দ উৎসব

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

বরিশালে সাদামাটা উদ্বোধনীর মধ্য দিয়ে শুরু হোল ৪ দিন ব্যাপি জিবনানন্দ উৎসব-২০১৬। শনিবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলে এ উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ গাউস। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক ও কবি ডঃ গাজী মোঃ সাইফুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি এস এম ইকবাল, সাবেক সভাপতি সৈয়দ দুলাল, বীর মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাত্র ১০ মিনিটের এই উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে অনেকেই হতাশা ব্যাক্ত করেন। তাছাড়া এ উৎসবে অনেক সাহিত্যিকমনা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব যথাযথ মাধ্যমে দাওয়াত না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

 

রূপসী বাংলার কবি জীবনানন্দ দাশকে উৎসব আনন্দে, ভক্তি ও শ্রদ্ধায় স্মরণ করতে কবির ১১৭তম জন্মবার্ষিকীকে ঘিরে জেলা প্রশাসন বরিশালের উদ্যোগে আজ ২৭ ফেব্রুয়রি থেকে ১ মার্চ ২০১৬ পর্যন্ত ৪ দিন ব্যাপী জীবনানন্দ উৎসবের আয়োজন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।