ঢাকাTuesday , 5 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

সানি লিওনের মৃত্যু মেনে নিতে পারছেন না তার ভাই

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ খবরের শিরোনামটা শুনে অনেকেই অবাক হবেন। কিন্তু অবাক হবার কিছু নেই। কারণ সানি এখনও বেঁচে আছেন। এখন প্রশ্ন হচ্ছে যদি সানি লিওন সুস্থ থাকেন তাহলে মৃত্যুর কথা কেনো আসলো!

আসলে ব্যাপারটা হচ্ছে, সানি ভক্তরা হয়তো তার অভিনয় করা ‘এক পেহেলি লিলা’ সিনেমাটির কথা মনে রেখেছেন। সেখানে সিনেমার শেষে মারা যান সানি লিওন। আর সেই দৃশ্যটাই নাকি মেনে নিতে পারেননি তার ভাই আমেরিকা প্রবাসী সন্দীপ সিংহ। তাই ছবিটা দেখতে বসেও তা শেষ করেননি তিনি।

সম্প্রতি এক সাক্ষাতকারে সানিকে প্রশ্ন করা হয়, তার অভিনয় কি তার ভাই দেখেন? তার উত্তরে নায়িকা জানিয়েছেন, ও একেবারেই বলিউডের ছবি দেখে না। তাও আমি এক পেহেলি লীলা দেখতে বলেছিলাম। কিন্তু ও আমাকে বলল, এমন কোনো ছবি আমায় দেখতে বলিস না, যেখানে শেষ পর্যন্ত তুই মারা যাবি।

এ বিষয়ে সানি বলেন, আসলে আমরা বাবা-মাকে একদম সামনে থেকে মারা যেতে দেখেছিলাম। সে কারণ অনস্ক্রিন হলেও আমার মৃত্যু ভাই সহ্য করতে পারবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।