ঢাকাWednesday , 10 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

সিম নিবন্ধনে হয়রানি বন্ধে মাঠে নামছে মোবাইল টিম

Link Copied!

ঢাকা: বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে গ্রাহক হয়রানি রোধে মাঠে নামছে মন্ত্রণালয় ও বিটিআরসির ( বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন) এর মোবাইল টিম।

বুধবার ( ফেব্রুয়ারি ১০) রাজধানীর মিরপুর-১ নম্বরে কয়েকটি রিটেইলার সেন্টার সরেজমিন ঘুরে সিম নিবন্ধন কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

তিনি বলেন, ‘সিম নিবন্ধনের সময় গ্রাহকদের কাছে অর্থ নেয়া হচ্ছে কি না, হয়রানি করা হচ্ছে কি না, এসব বিষয়ে সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদন দেবে এই টিম। সে প্রেক্ষিতে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। একজন গ্রাহকও যেন সমস্যার মুখোমুখি না হয় সে বিষয়টি আমরা মাথায় রাখছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ফয়জুর রহমান চৌধুরী, বিটিআরসির চেয়ারম্যান ড. শাজাহান মাহমুদ সহ মন্ত্রণালয় ও বিটিআরসির কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।