ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

সিলেটবাসীর পাশে এবার শিল্পী সমিতি

Mohammed Amin
June 22, 2022 3:27 pm
Link Copied!

বিনোদন প্রতিবেদক // সিলেট এবং সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। বন্যা মোকাবিলায় আপ্রাণ কাজ করে যাচ্ছে সরকার। সঙ্গে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের উদ্যোগেও সিলেটসহ বানভাসী এলাকার মানুষদের পাশে দাঁড়াচ্ছেন অনেকে।

এবার সেখানে ছুটে গেল বাংলদেশ চলচ্চিত্র শিল্পী সিমিতির সদস্যরা। রিয়াজ, নিপুণ, সাইমন, জেসমিনসহ একটি টিম আজ বুধবার সকালে সিলেটে পৌঁছায়। সেখানে তারা গৌয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় প্রায় আড়াই হাজার পরিবারের হাতে ত্রাণ তুলে দেন। সঙ্গে অসহায় মানুষদের হাতে তুলে দিয়েছেন নগদ অর্থও। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

তিনি বলেন, ‘বিপর্যয়ের এমন দিনে সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প আর কিছু নেই। আমরা এসেছি আমাদের মতো করে তাদের পাশে দাঁড়াতে। আপনারা যে, যার সাধ্য মতে এগিয়ে আসুন।’

সমিতির নেতা ও জনপ্রিয় নায়ক রিয়াজ বলেন, ‘আমরা সিলেটে এসেছি সমিতির পক্ষ থেকে বানভাবাসিদের জন্য শুকনো খাবার নিয়ে। আমাদের ক্ষুদ্র আয়োজন। এখানে সরকার, প্রশাসন কাজ করছেন। অনেকেই নিজ উদ্যোগে মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।