ঢাকাWednesday , 10 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

সিলেটে দুই বাসায় ডাকাতি, ১৫ লাখ টাকার মালামাল লুট

Link Copied!

সিলেট প্রতিনিধি : সিলেটে এক স্পেন প্রবাসীর বাসাসহ একই ভবনের দু’টি বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতরা এ সময় ইউরো, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুটে নেয়।
বুধবার (১০ ফেব্র“য়ারি) ভোররাতে সিলেট মহানগরীর খাদিমপাড়ার সৈয়দপুর এলাকায় সাহেদ আহমদ ও জাহেদ আহমদের বাসায় ডাকাতির এ ঘটনা ঘটে।

আক্রান্ত পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, ২০/২৫ জনের ডাকাতদল বাসার কলাপসিবল গেটের তালা ও দরজা ভেঙে ভবনের নিচ তলায় সাহেদ আহমদের বাসায় ঢুকে লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ১০ ভরি স্বর্ণ, ৩ লাখ টাকা মূল্যমানের ৩ হাজার ইউরো ও নগদ ৫০ হাজার টাকা লুটে নেয়।
এরপর ডাকাতরা ওই বাসার নিচতলার লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে বাসার দোতলার দরজা খুলিয়ে ওই বাসাতেও ডাকাতি করে। দোতলার বাসিন্দা জাহেদ আহমদ বলেন. ডাকাতরা তার বাসায় রক্ষিত ১৫ ভরি স্বর্ণ ও নগদ ৮০ হাজার টাকা এবং মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।

 

 

এদিকে, ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় বাসার বাসিন্দাদের আর্তচিৎকারে স্থানীয়রা ডাকাতদের ঘেরাও করে এক ডাকাতকে আটক করতে সক্ষম হন বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা মামুন আহমেদ।
সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জনতা এক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার কাছ থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, লুট হওয়া মালামাল ও ডাকাতদের ধরতে চারিদিকে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।