ঢাকাFriday , 19 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

স্বামী হলেন ভাই

Link Copied!

একেই বলে বিনোদন জগৎ! আর জায়গাটি যদি হলিউড হয় তাহলে তো কোনো কথাই নেই। সেখানে রটনা যেমন রটে, ঘটেও অনেক ঘটনা। সব ঘটনাই সত্যি হয় না, আবার ভবিষ্যত অনেক সময়ই ফাঁস করে দেয়, রটনাটা ঘটনাই ছিল। অর্থাৎ তা মিথ্যা ছিল না। সেইসব ঘটনা থেকে বাঁচতে অনেকেই কিন্তু ভিন্ন পথ ধরেন। বলেন পাগলের প্রলাপ। তেমনই প্রলাপ বকলেন কি গোয়েনেথ প্যালট্রো?
গোয়েনেথ প্যালট্রো, ক্রিস মার্টিনের ঘরে সুখের বাতাস কিছুদিন আগেও বইছিল। স্বামী-স্ত্রী হিসেবে তারা ভালোই ছিলেন। কিন্তু বিধিবাম! সেই সুদিন ফুরিয়েছে এ খরব অনেকেরই জানা। নতুন খবর হলো গোয়েনেথ প্যালট্রো প্রাক্তন স্বামীকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন। ঘটনা হলো ক্রিস কিছুদিন আগে গোয়েনেথ প্যালট্রোর বাড়ি যান। আর তখনই মিডিয়ায় খবরটা চাউর হয়। কানাঘুষা চলতে থাকে, তাহলে কি দুজনের সম্পর্কের বরফ গলছে? এর জবাবে গোয়েনেথ প্যালট্রো বলেন, ‘ক্রিসের সঙ্গে এখন রোমান্টিক সম্পর্ক নেই তাতে কী, ও আমার ভাইয়ের মতো, তাই বাড়িতে আসতেই পারে। তিনি আরো বলেন, দু’জনে নাকি সজ্ঞানে ব্রেকআপ করেছিলেন। অথচ দুই সন্তান অ্যাপ্‌ল এবং মোজেসের সঙ্গে আবার সজ্ঞানেই সমুদ্রসৈকতে ঘুরছেন তারা। এখন প্রশ্ন উঠেছে গোয়েনেথ প্যালট্রোর মনে এই ভাতৃসত্তা জাগল কীভাবে?

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।