ঢাকাThursday , 25 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

“হিজলায় অপহরনে ব্যবহৃত এ্যাম্বুলেন্স আটক”

Link Copied!

মিলন সরদার, হিজলা প্রতিনিধি(বরিশাল):  হিজলা উপজেলার বাহেরচর গ্রামের কাঠ মিস্ত্রী অভিমান্ন তালুকদারের একমাত্র মেয়ে শিল্পী রানী নামের গৃহবধু কে অপহরনে ব্যবহৃত ” বিস্মিল্লাহ্ এ্যাম্বুলেন্স সার্ভিস ভোলা “, যার নিবন্ধন নং-ভোলা-চ-১১-০০০২। এ্যাম্বুলেন্সটি আটক করে হিজলা থানা পুলিশ।

উল্লেখ্য, হিজলা সদরে শিকদার ষ্টুডিওর মালিক শ্রী শিমুল এর স্ত্রী শিল্পী রানী, বাবার বাড়ী বেড়াতে গিয়ে গত ৮ জানুয়ারী ২০১৬ ভোরের দিকে অপহরন হয়।অপহরন কারীকে সনাক্ত করতে পেরে, একই গ্রামের দিন মজুর হোসেন সিকদারের ছোট ছেলে সোহরাব সিকদারের নামে হিজলা থানায় একটি অপহরন মামলা করেন শিল্পীর বাবা। মামলার সূত্র ধরেই এ্যাম্বুলেন্সটি আটক করে হিজলা থানা পুলিশ।

এ্যাম্বুলেন্সটি আটকের ব্যাপারে হিজলা থানার সেকেন্ড অফিসার এবং এই মামলার তদন্ত অফিসার আসাদুজ্জামান জানান, অপহরনকারী সোহরাবের খালাতো ভাই এই এ্যাম্বুলেন্সের চালক বাবলু। আমাদের ধারনা, বাবলুই এই এ্যাম্বুলেন্সটি অপহরনে ব্যবহার করেছে। এজন্যই আমরা ভোলা থেকে এ্যাম্বুলেন্সটি আটক করে হিজলা থানায় নিয়ে আসি এবং অপহরন কারীর এক মামাকে আটক করে চালান করে দেই।

কিন্তু প্রায় ১ মাস হয়ে গেলেও পুলিশ আটক করতে পারেনি অপহরন কারীকে বা উদ্ধার করতে পারেনি গৃহবধু শিল্পী রানীকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।