ঢাকাMonday , 29 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

হিজলা থেকে ডাকাতদের লুট করা সিন্দুক শরিয়তপুরে মেঘনা নদী থেকে উদ্ধার

Link Copied!

স্টাফ রিপোর্টর ॥ বরিশালের হিজলা উপজেলায় জুয়েলার্স থেকে ডাকাতদের লুট করা সিন্দুক মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার দিনগত রাতে খালি সিন্দুকটি উদ্ধার করা হয়েছে বলে হিজলা থানার ওসি ছরোয়ার হোসেন জানিয়েছেন।

গত ১১ জানুয়ারী দিনগত গভীর রাতে উপজেলার হরিনাথপুর বাজারের ৫ নৈশ প্রহরীকে বেঁধে প্রশান্ত মন্ডলের সোনিয়া জুয়েলার্স থেকে প্রায় ১৫ মন ওজনের সিন্দুকটিসহ অলংকার ভবন ও আল্পনা জুয়েলার্স থেকে নগদ ৪ লাখ টাকা এবং ৭০ লাখ টাকা মুল্যের স্বর্নালংকার লুট করে ডাকাতরা। স্থানীয় জুয়েলার্সের স্বর্নালংকার ওই সিন্দুকে রাখা হতো।

ওসি জানান, মেঘনা নদীর শরিয়তপুরের ঘোসাইরহাট সংলগ্নে সিন্ধুকটি জেলেদের জাল আটকে যায়। জেলেরা জাল মুক্ত করতে ডুব দিয়ে সিন্দুকের সন্ধান পায়। বিষয়টি ঘোসাইরহাট থানায় অবহিত করে তারা। ওই থানা হিজলা থানাকে অবহিত করে। হিজলা থানার এসআই সুজিত ডুবুরি নিয়ে সিন্দুকটি উদ্ধার করেছে। ডাকাতরা সিন্দুক ভেঙ্গে স্বর্নালংকার নিয়ে নদীতে ফেলে দিয়েছে বলে ধারনা করা হচ্ছে বলেন ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।