ঢাকাTuesday , 23 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

হুমায়ূনের বৃষ্টিতে ভিজলেন রিয়াজ ও মাহি!

Link Copied!

অ্যাই, চলো না বৃষ্টিতে ভিজি/চলো না কন্যা যাই ছাদে/আজ আমরা বৃষ্টিবন্দি ভালোবাসার অপরাধে…’- এমন কথার গানটি লিখেছিলেন প্রয়াত কথাশিল্পী হুমায়ূন আহমেদ। শুরুতে এটি গেয়েছিলেন এস আই টুটুল ও শাওন।

একই গান নতুন কণ্ঠ ও সংগীতায়োজনে প্রকাশিত হলো। এতে ঠোঁট মিলিয়েছেন রিয়াজ ও মাহিয়া মাহি। ‘চলো না বৃষ্টিতে ভিজি’ গানটি ইউটিউবে এসেছে সোমবার (২২ ফেব্রুয়ারি)।

মেহের আফরোজ শাওন পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’তে ব্যবহার করা হয়েছে নতুন সংগীতায়োজনের গানটি। এটি নতুনভাবে গেয়েছেন এস আই টুটুল ও নাওমী। আগের গানটি ব্যবহার করা হয়েছিলো একটি নাটকে। সেখানে অংশ নিয়েছিলেন আদনান ফারুক হিল্লোল ও বিদ্যা সিনহা সাহা মিম। গানটির চিত্রায়ণে তারাও বৃষ্টিতে ভিজেছিলেন।

আগামী ২৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘কৃষ্ণপক্ষ’। টিভি নয়, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত ছবিটি মুক্তি পাচ্ছে দেশব্যাপী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।