ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

১০১টি সাইকেলে করে পদ্মা সেতুর উদ্দেশ্যে যাত্রা

Mohammed Amin
June 22, 2022 6:46 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি // আগামী ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শরীয়তপুর শহরের বঙ্গবন্ধু চত্ত্বর থেকে ১০১ টি সাইকেল নিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্ত যাত্রা শুরু করেছে।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু’র আয়োজনে তার ছেলে দানিব বিন ইকবাল ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু’র নেতৃত্বে সাইকেল দলটি পদ্মা সেতুর অভিমুখে যাত্রা শুরু করেছে।

নতুন এ কর্মসূচির উদ্বোধন করেন,জেলা প্রশাসক মো.পারভেজ হাসান। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দানিব বিন ইকবাল বলেন,প্রধানমন্ত্রীর সাহসিকতার কারণেই আজ  পদ্মা সেতু বাস্তবে পরিণত হয়েছে। পদ্মা সেতুর কারণে শরীয়তপুরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষ সবদিক থেকে এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা স্বরুপ ১০১ টি সাইকেল নিয়ে পদ্মা সেতু অভিমুখে র‌্যালী বের করা হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই সকল ষড়যন্ত্র ও বাঁধা অতিক্রম করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এই সেতুর কারণে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নতুন দ্বার উন্মোচিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।