ঢাকাFriday , 22 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

১০ টাকার নোটে ‘জরুরি বার্তা’, ভাইরাল প্রেমিকা

Mohammed Amin
April 22, 2022 3:44 pm
Link Copied!

অনলাইন ডেস্ক // টাকার ওপরে লেখা বেআইনি। তবে ভালোবাসার ক্ষেত্রে এমন অনেক কিছুই মানা যায় না। তাইতো একটি ১০ টাকার নোটকেই প্রেমপত্র বানিয়ে ফেলেছে প্রেমিকা। অতি ‘জরুরি চিঠি’ লিখেছে সে তার ভালোবাসার মানুষকে। নোটে প্রেমিক বিশালকে সে জানিয়েছে, তার বিয়ে ঠিক করে ফেলেছে বাড়ির লোকজন। সময় থাকতে প্রেমিক যেন তাকে নিয়ে পালানোর ব্যবস্থা করে। এমন ১০ টাকার নোটের ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে হাসি-ঠাট্টার বন্যা বইছে নেট দুনিয়ায়। তবে কেউ কেউ বিষয়টি নিয়ে ভীষণ সিরিয়াস!

ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়েছে, ভাঁজ করা যে ১০ টাকার নোটের ছবি প্রকাশ্যে এসেছে, তাতে জানা গেছে, আগামী ২৬ এপ্রিল প্রেমিকার তথা কুসুমের বিয়ে। এ কারণে ১০ টাকার নোটে প্রেমিককে জরুরি বার্তা লিখে পাঠিয়েছে সে।

হিন্দিতে যা লেখা হয়েছে তার বাংলা করলে দাঁড়ায়, ‌‘বিশাল, আমার বিয়ে ২৬ এপ্রিলে ঠিক হয়েছে। তোমার সঙ্গে পালাতে চাই আমি, ব্যবস্থা করো। তোমাকেই ভালোবাসি। তোমার কুসুম।’

১০ টাকার নোটটি যে টুইটার গ্রাহক প্রথম পোস্ট করেন বলে জানা যাচ্ছে, তিনি মজা করে লেখেন, ‘হে টুইটার, তোমার শক্তি দেখাও। ২৬ এপ্রিলের আগে বিশালের কাছে কুসুমের বার্তা পৌঁছে দাও দয়া করে।’

উল্লেখ্য, ওই গ্রাহক পোস্টটি করেন গত ১৮ এপ্রিল। এরপরেই অভিনব প্রেমপত্র নিয়ে হাজারো মন্তব্যে ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার দেওয়াল। বিষয়টিকে যারা মজার হিসেবে নেননি, তারা সকলকে অনুরোধ করেন, ‘যেভাবেই হোক বিশালের পদবিটা বের করুন। ছেলেটির কাছে মেয়েটির এই বার্তা দেওয়া খুব জরুরি।’ যদিও অধিকাংশ মানুষ গোটা বিষয়টিকে নিয়ে মজাই করেছেন।

মিমের বন্যা ছড়ায় টুইটারে। এক গ্রাহক লেখেন, ‘গোয়েন্দা ডাকতে হবে বিশালকে খুঁজতে।’ একজন তো লেখেন, ‘যত পারেন এই ১০ টাকার নোটটাকে ট্যাগ করুন। এদের মিলন করাবই।’ মোদ্দা কথা, মজার কাণ্ডে মজেছে সোশ্যাল মিডিয়া। কিন্তু প্রশ্ন হলো, সত্যিই কি কোনো কুসুম নামের সেই প্রেমিকা তার প্রেমিক বিশালকে এই বার্তা দিতে চেয়েছিল?

হতেও পারে! হয়তো কুসুমকে বাড়ি থেকে বেরোতে দেওয়া হচ্ছিল না, হয়তো তার মোবাইল ফোনটিও কেড়ে নেওয়া হয়েছিল! তাই বাধ্য হয়ে ওই ১০ টাকার নোটেই প্রেমিককে চিঠি লিখে একটা শেষ চেষ্টা করেছিল প্রেমিকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।