ঢাকাTuesday , 1 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

১৯ মার্চ বিএনপির কাউন্সিল হবেই

Link Copied!

ঢাকা: যত বাধা বিপত্তি আসুক ১৯ মার্চ বিএনপির ৬ষ্ঠ কাউন্সিল হবেই বলে জানিয়েছেন দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা জানান তিনি।

বিএনপির আসন্ন কাউন্সিল সম্পর্কে রিজভী বলেন, যত বাধা বিপত্তি আসুক ১৯ মার্চ বিএনপির ৬ষ্ঠ কাউন্সিল হবেই। কোনোভাবেই আমাদের বিপদগামী করতে পারবে না, কাউন্সিল বন্ধ করতে পারবে না।

Print

শিক্ষাব্যবস্থায় দলীয়করণ সম্পর্কে বলেন, দেশে একদলীয় শাসন ব্যবস্থার মতো, একদলীয় শিক্ষাব্যবস্থা কায়েম করেছে নাহিদ সাহেব। আজ শিক্ষামন্ত্রীই বলেন, ৪১ শতাংশ শিক্ষক সৃজনশীল প্রশ্ন বোঝেন না, তাহলে এই অপদার্থরা এলো কোথা থেকে?

শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সভাপতি সেলিম ভূইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, বিএনপির সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক সৈয়দ আবদাল হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।