ঢাকাWednesday , 3 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

২৯ ফেব্রুয়ারি দেশে ফিরবেন সোহেল তাজ, উপস্থিত থাকবেন আ. লীগের কাউন্সিলে

Link Copied!

বহুল আলোচিত সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ চলতি মাসের ২৯ তারিখে দেশে আসবেন। জানা গেছে, আগামী ২৮ মার্চ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিলে উপস্থিত থাকবেন তিনি।
২০০১ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নে জাতীয় রাজনীতিতে অভিষেক ঘটে দেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমেদপুত্র সোহেল তাজের। এরপর আওয়ামী লীগের একাধিক কাউন্সিল অনুষ্ঠিত হলেও তিনি উপস্থিত ছিলেন না।

সূত্র জানায়, আওয়ামী লীগের কাউন্সিলে যোগদান ছাড়াও ২০১৯ সালের জাতীয় নির্বাচনে অংশ নেবেন তিনি। বড় বোন সিমিন হোসেন রিমি এমপির ঘনিষ্ঠজনরা এলাকায় ভাই-বোনের গ্র“পিং সৃষ্টির চেষ্টা করার ঘটনার কারণে ২৫ ডিসেম্বর কাপাসিয়া সফর বাতিল করে আমেরিকায় ফিরে গেছেন সোহেল তাজ।
এ প্রসঙ্গে গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, চলতি মাসেই সোহেল তাজ দেশে ফিরবেন। কাউন্সিলে যোগ দিলেও আগামী নির্বাচনের আগে কাপাসিয়ায় যাবেন না।
মন্ত্রিসভা ও এমপি পদ থেকে পদত্যাগ করে আমেরিকায় বসবাস করেন সোহেল তাজ। তিনি আর রাজনীতি করবেন না এমনটি আলোচনায় রয়েছে। তবে গত ১৩ জানুয়ারি তার দেশে ফেরা, গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা, মায়ের মমতায় সোহেল তাজকে প্রধানমন্ত্রীর বুকে টেনে নেওয়া ঘটনাগুলো আবারও আলোচনায় এসেছেন সোহেল তাজ। তাকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক করা হচ্ছেন এমন খবরও একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছে। যদিও সোহেল জানিয়েছেন তিনি রাজনীতিতে আসছেন এটা পুরোপুরি সত্য নয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।