ঢাকাTuesday , 5 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

চির নিদ্রায় শায়িত হলেন মোখলেসুর রহমান

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

বরিশালের বর্ষিয়ান রাজনীতিক, মুক্তিযুদ্ধের সংগঠক, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডা. মোখলেসুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) জোহরের নামাজের পর জিলা স্কুল প্রাঙ্গনে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে নগরীর মুসলীম গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

বরিশালের সর্বস্তরের রাজনৈতিক নেতাকর্মী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ ডা. মোখলেসুর রহমানের জানাজা ও দাফনে অংশগ্রহণ করেন।

জানাজায় অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, তালুকদার মোঃ ইউনুস এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, মহানগর বিএনপি সভাপতি এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, পটুয়াখালী জেলা পরিষদের প্রশাসক খান মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন আহম্মেদ (বীর বিক্রম), কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ জেলার আওয়ামীলীগ দলীয় পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এর আগে সকালে আওয়ামীলীগ কার্যালয়ে মরহুমের মরদেহ নেওয়া হয়। দলীয় নেতাকর্মীরা পুস্পার্ঘ্য অর্পণ করে নেতার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এরপরে সর্বস্তরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদনের জন্য ডা. মোখলেসুর রহমানের মরদেহ নেওয়া হয় অশ্বিনী কুমার হল প্রাঙ্গনে।

সেখানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। জিলা স্কুল মাঠে জানাজার আগে গার্ড অব অর্নার প্রদান করে মরহুম ডা. মোখলেসুর রহমাননের প্রতি রাষ্ট্রিয় সম্মাননা জানানো হয়।

এতে রাষ্ট্রের পক্ষে অংশ নেন বিভাগীয় কমিশনার মোঃ গাউস ও জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।