ঢাকাThursday , 23 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

৫ দিন পর ঢাকা-মোহনগঞ্জ রুটে ট্রেন চলাচল শুরু

Mohammed Amin
June 23, 2022 3:56 pm
Link Copied!

মোহনগঞ্জ (নেত্রকোণা) প্রতিনিধি // নেত্রকোনায় বন্যার পানির তোড়ে বক্স কালভার্ট ভাঙার পাঁচ দিন পর মোহনগঞ্জ-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় মোহনগঞ্জ স্টেশনে আটকে পড়া হাওর এক্সপ্রেস ট্রেনটি কমলাপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে যায়। এর পর থেকে মোহনগঞ্জ-ময়মনসিংহ রুটের সকল ট্রেন স্বাভাবিকভাবে চলাচল করছে।

নেত্রকোণার মোহনগঞ্জ রেলস্টেশনের দায়িত্বরত স্টেশন মাষ্টার মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৮ জুন জেলার মোহনগঞ্জ ও বারহাট্টা উপজেলার অতিথপুর রেলস্টেশনের মাঝামাঝি ইসলামপুর ২৩ নম্বর সেকশনে রেলব্রিজটি বন্যার পানিতে ভেঙে যায়। ফলে এ রুটে রেল যাতায়াতে আটকা পড়ে ঢাকাগামী হাওর এক্সপ্রেস ও বারহাট্টায় মোহনগঞ্জগামী একটি লোকাল ট্রেন।

আতাউর রহমান জানান, রেলব্রিজটি মেরামত করার পর গতকাল বুধবার পরীক্ষামূলকভাবে একটি রেকার ট্রেন ও ইঞ্জিন চলাচল করানো হয়। পরে আজ মোহনগঞ্জে আটকে পড়া ঢাকাগামী হাওর এক্সপ্রেস ট্রেনটি সকালে ছেড়ে যায়। আজ থেকে এ রুটে যথারীতি ট্রেন চলাচল করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।