1. banglarkonthosor667@gmail.com : banglarkonthosor : News Users
  2. mehendiganjsangbad@gmail.com : Alamin Alamin : Alamin Alamin
  3. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  4. mamunahamed65@gmail.com : Mambun Ahmed : Mambun Ahmed
  5. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
  6. mdparvaj89@gmail.com : MD Parvaj : MD Parvaj
  7. rajibtaj050@gmail.com : Rajib Taj : Rajib Taj
  8. sumunto2019@gmail.com : Sumunto Halder : Sumunto Halder
ইউপি নির্বাচন নিয়ে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

ইউপি নির্বাচন নিয়ে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৭ বার
ফরিদপুর প্রতিনিধি // ফরিদপুরের সালথায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে মারিজ সিকদার (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরও অন্তত ৩০ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মারিজ সিকদার খারদিয়া গ্রামের শরাফ সিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১৮ অক্টোবর ইউপি নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রব মোল্যা মনোনয়নপত্র দাখিল করেন। তার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগকর্মী মাতবর মো. রফিক মোল্যা।

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ নেতা টুকু ঠাকুর নৌকার মনোনীত প্রার্থী রব মোল্যার পক্ষে অবস্থান নেন। এ নিয়ে বিদ্রোহী প্রার্থী রফিকের সঙ্গে তার বিরোধ চলে আসছিল। শনিবার সকালে এর জেরে খারদিয়া এলাকায় উভয় প্রার্থীর সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জড়ো হতে থাকে। একপর্যায় দুপুর ২টার দিকে সংঘর্ষ শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে। এসময় কমপক্ষে ৪০টি বসতঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানো হয়।

সংঘর্ষে মারিজ সিকদার, নাসির মোল্যা, রহিম মোল্লা, রশিদ শেখ, সাকির মোল্যা ও টেপু শেখসহ উভয় প্রার্থীর অন্তত ৩০ জন আহত হন। আহতদের উদ্ধার করে সালথা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারিজ সিকদার মারা যান।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান জানান, পরিস্থিতি এখন শান্ত। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ