ঢাকাTuesday , 5 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রমজানে বাজার অস্থিতিশীল করতে চাইলে ব্যবস্থা

Link Copied!

 

বাংলার কন্ঠস্বর: আসন্ন রমজানে পণ্যের মজুদ বা সরবরাহে কৃত্রিম সংকট সৃষ্টি করে কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আসন্ন রমজান মাসসহ সারা বছর নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য ও সরবরাহ স্বাভাবিক রাখতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দেশব্যাপী তদারকি অব্যাহত রেখেছে উল্লেখ করে মন্ত্রী এ বিষয়ে দেশের প্রচার মাধ্যমকে দায়িত্বশীল ভূমিকা পালন করারও আহ্বান জানান।

আজ রবিবার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের এক জরুরি সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তোফায়েল আহমেদ।

মন্ত্রী বলেন, প্রচারিত সংবাদের ওপর বাজার দর ও সরবরাহে প্রভাব পড়ে। ভোক্তা অধিকার প্রতিষ্ঠায় ভোক্তাদের সচেতন থাকতে হবে। তিনি বলেন, ভোজ্য তেল, ডাল, সোলা, চিনি, পেঁয়াজ, রসুনসহ নিত্য প্রয়েজেনীয় সব পণ্যের আমদানি, সরবরাহ ও মূল্য তদারকি করা হচ্ছে। আসন্ন রমজান মাসের আগেই এসব নিত্য প্রয়োজনীয় পণ্যের আমদানিকারক, ডিলার, পাইকারি ও খুচরা ব্যবসায়ী, কনজিউমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) সহ সংশ্লিষ্ট সবার সঙ্গে মতবিনিময় করে ভোক্তার অধিকার নিশ্চিত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।