Home » রাজনীতি » দেশে ফিরলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দেশে ফিরলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক : সিঙ্গাপুর ও যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে সোমবার রাত ১০টা ৪০ মিনিটে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, উপদেষ্টা এম এ কাইয়ুম, বিএনপির মুখপাত্র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুদু, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদল নেতা ফরহাদ হোসেন আজাদ, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে রবিবার সকালে সিঙ্গাপুর পৌঁছান ফখরুল। এক দিন যাত্রাবিরতির পর সোমবার বিকেলে সিঙ্গাপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর টানা ৬ মাস ১০ দিন কারাবন্দী থেকে ১৫ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের প্রিজন সেল থেকে জামিনে মুক্তি পান। মুক্তির পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

২৬ জুলাই চিকিৎসার জন্য মির্জা ফখরুল স্ত্রী রাহাত আরা বেগমকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরে যান। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ঘাড়ের চিকিৎসা করান তিনি। পরে উন্নত চিকিৎসার জন্য ১১ আগস্ট যুক্তরাষ্ট্রে যান বিএনপির এই নেতা। সেখানে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন তিনি।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 66 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*