Home » অন্যান্য » কুষ্টিয়ায় ছাত্রাবাসে বোমা, ৮ শিবিরকর্মী আটক

কুষ্টিয়ায় ছাত্রাবাসে বোমা, ৮ শিবিরকর্মী আটক

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক :কুষ্টিয়ায় মিললাইন জামে মসজিদের ছাত্রাবাস থেকে ১০টি বোমা, বোমা তৈরির সরঞ্জাম, জিহাদি বই ও একটি ল্যাপটপ উদ্ধার করেছে কুষ্টিয়া গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ছাত্রশিবিরের আট কর্মীকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর ২টার দিকে সেখানে অভিযান চালিয়ে এসব উদ্ধার করে। ঘণ্টাব্যাপী এ অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, আটকেরা হলেন- আদি টাঙ্গাইলের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল খালিদ (২১), কুষ্টিয়া জোতপাড়ার আলামত শেখের ছেলে সাগর (১৭), কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মৃত্তিকা পাড়ার আব্দুস সাত্তারের ছেলে মেহেদি হাসান (১৯), কুষ্টিয়ার খোকসা উপজেলার মাসিলিয়া গ্রামের তৈয়ব আলীর ছেলে মেহেদি হাসান (২০), জেলার কুমারখালী উপজেলার মহন নগর গ্রামের আক্কাস আলীর ছেলে মহসিন ইসলাম (২০), একই উপজেলার কাঞ্চনপুর গ্রামের আমজাদ আলীর ছেলে ফয়জুল্লাহ (২০), একই উপজেলার লালাদাড়ি গ্রামের আক্কাস আলীর ছেলে আজীম উদ্দিন (২০) ও কুষ্টিয়া সদর থানার নুরপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রাইসুল ইসলাম রাফী (১৮)।

আটক আটজনই শিবিরকর্মী বলে দাবি করেছেন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম।

কুষ্টিয়া পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম দ্য জানান, আটক শিবিরকর্মীরা সংঘবদ্ধ হয়ে কুষ্টিয়া শহরতলীর মিললাইনের মসজিদের ছাত্রাবাসে বসে বড় ধরনের নাশকতা সৃষ্টির জন্য পরিকল্পনা করছিল।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 103 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*