Home » অন্যান্য » তিনি শুধু এসেছিলেন দোয়া করতে

তিনি শুধু এসেছিলেন দোয়া করতে

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক : শনিবার রাতে ফেসবুক সরগরম রেখেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ ও নায়িকা মাহিয়া মাহি। প্রথমে দু’জনের দুটি ছবি শেয়ার দেন আব্দুল আজিজ। কয়েক ঘণ্টা বিরতিতে একটি ছবি শেয়ার করেন মাহি, লেখেন দীর্ঘ ক্যাপশন। আজিজের ছবির কারণে উঠে আসা প্রশ্নের জবাব দেন। লেখেন, ‘তিনি শুধু এসেছিলেন দোয়া করতে অনেক ভালবাসা নিয়ে।’

রাত ১১টার দিকে দুটি ছবি শেয়ার দিয়ে আব্দুল আজিজ ক্যাপশন দেন ‘আমরা আমরাই’। এর পর পরই ছবি দুটি ভাইরাল হয়ে উঠে। লাইক ও মন্তব্য পড়তে থাকে। এর তিন ঘণ্টা পর উত্তর দেন মাহি।

শারমীন আক্তার নিপা মাহি এ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার দিয়ে লেখেন, ‘গত ৪ বছরে ছিল অনেক শাসন, আদর, ভালবাসা আর অভিমান। ছিল হাঁটি হাঁটি পা পা করে চলচ্চিত্রে আসার ৪টি বছর। আর এর সবটুকু দায়িত্ব খুব যত্নে পালন করেছিলেন আমার “ভাইয়া”। আমি এখন হাঁটছি। একা। রাস্তাটা তারই বানিয়ে দেয়া। তিনি শুধু এসেছিলেন দোয়া করতে অনেক ভালবাসা নিয়ে।’

এদিকে আব্দুল আজিজের ছবি শেয়ারের পর গুঞ্জন উঠেছে জাজে ফিরছেন মাহি। এ প্রসঙ্গে ‘বি.দ্র.’ দিয়ে মাহি আরও লেখেন, ‘আপাতত জাজের সাথে কোনো কাজ হচ্ছে না। আগামী এক বছর আমি যেন সবার কাজ ভালভাবে করতে পারি তার জন্যই এই দোয়া। সবাই আমার জন্য দোয়া করবেন।’

ক্যাপশন থেকে বোঝা যায় মাহির সঙ্গে আব্দুল আজিজের দেখা হয়েছে সম্প্রতি। তবে কবে, কখন উল্লেখ করা হয়নি।

মাহি ছবিটি ট্যাগ করেন ‘তবুও ভালোবাসি’ নামের একটি এ্যাকাউন্টকে। এটি মূলত জাজ মাল্টিমিডিয়া পরিচালিত একটি সিনেমার নামে তৈরি এ্যাকাউন্ট। এতে অভিনয় করেছেন মাহি ও বাপ্পী।

‘অগ্নি ২’ সিনেমার পর প্রযোজনা সংস্থাটি ঘোষণা দিয়েই আলোচিত এ অভিনেত্রীকে সিনেমা থেকে বাদ দেয়। এর পরও বিভিন্ন সময় শোনা যায় জাজে ফিরছেন মাহি। কিন্তু বাস্তবে তার কোনো প্রতিফলন দেখা যায়নি। এবার ফেসবুকে মাহির সঙ্গে তোলা নিজের ছবি শেয়ার করে প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ লিখেছেন, ‘আমরা আমরাই’।

সম্প্রতি মাহি চালু করেছেন অনলাইন শপ ‘স্করপিয়ন হাট’। অর্ডার দিয়ে বিভিন্ন ধরনের হ্যান্ডিক্রাফট কেনা যায় সেখান থেকে। চালু হওয়ার পর পরই দুটি ল্যাম্পশেডের অর্ডার দেন আব্দুল আজিজ। ল্যাম্পশেডের সঙ্গে নিজের ছবি তুলে পাঠান মাহির ইনবক্সে তিনি। পরে ‘ভালোবাসার রং’ তারকা তাকে ধন্যবাদ জানিয়ে ছবিটি ফেসবুকে পোস্ট করেন।

রূপালী পর্দায় মাহির অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে। জাজের ব্যানারে তিনি ১৩টি সিনেমায় অভিনয় করেন। পরে মাহির বিকল্প হিসেবে নুসরাত ফারিয়া ও জলিকে নিয়ে আসে প্রতিষ্ঠানটি। নুসরাত ফারিয়ার প্রথম চলচ্চিত্র ‘আশিকী’ মুক্তি পেয়েছে কোরবানির ঈদে। মুক্তির অপেক্ষায় রয়েছে জলি অভিনীত ‘অঙ্গার’।

মাহি বর্তমানে ব্যস্ত আছেন মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিংয়ে। হাতে আছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ও মালেক আফসারীর নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্র।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*