Home » অন্যান্য » নূসরাত ফারিয়ার শূন্যস্থান পূরণ করবে কে

নূসরাত ফারিয়ার শূন্যস্থান পূরণ করবে কে

বাংলার কন্ঠস্বর প্রতিবেদকউপস্থাপনার জগতে ব্যাপক ভাবেই জনপ্রিয় নবাগত নায়িকা নুসরাত ফারিয়া। আশিকী চলচ্চিত্রে অভিনয় নতুন পরিচয়েও অধিষ্ঠিত হয়েছেন তিনি। অশিকী ছবি মুক্তির আগেই বলিউডের ‘গাওয়াহ্ : দ্য উইটনেস’ নামের চলচ্চিত্রে ইমরান হাসমির বিপরীতে অভিনয়ের সুযোগ মিলেছে তার। সব মিলিয়ে সামনের দিকেই এগিয়ে চলেছেন ফারিয়া।

এর মধ্যে নুসরাত ফারিয়ার প্রাণবন্ত উপস্থাপনা মিস করেছেন অনেকেই। আবারও উপস্থাপনায় দেখা যাচ্ছে তাকে।

ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের জন্য এটিএন বাংলায় ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান ‘আমিন জুয়েলার্স ট্রেন্ড’ এ উপস্থাপিকা দেখা যাবে রবিবার বিকাল ৩টা ৪৫ মিনিটে।

তবে জানা গেছে এই অনুষ্ঠানটি নতুন ভাবে রেকর্ড করা নয়। নুসরাত ফারিয়ার পূর্বের রেকোর্ডকৃত অনুষ্ঠান প্রচার হবে রবিবার।

এটিএন বাংলা সূত্রে জানা গেছে, এর পরের পর্বেই উপস্থাপিকা হিসেবে নুসরাত ফারিয়ার স্থানে দেখা যেতে পারে অন্য কাউকে। কে আসছেন এখনো জানা যায়নি।

ফ্যশন বিষয়ক ‘ট্রেন্ড’ অনুষ্ঠানটি পরিচালনা করেন কুইন রহমান। পুরো অনুষ্ঠানটি সাজানো হয় ফ্যাশন ও লাইফ স্টাইলকে কেন্দ্র করে।

কুইন রহমান জানান, লাইফ স্টাইল, ফোকাস ইন, ইটিং আউট, ফ্যাশন, বিউটি শিরোনামের সেগমেন্ট দিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। নিজেকে ফ্যাশনেবল করে তুলে ধরতে ফিটনেসের সাথে জরুরী হেয়ার স্টাইল, সময়োপযোগী পোষাক, ফ্যাশন সচেতনতাসহ খুঁটিনাটি আরও অনেক বিষয়ই তুলে ধরা হয়।

তিনি আরও জানান, এই অনুষ্ঠানে হাল ফ্যাশনের সঙ্গে তাল মেলাতে কিভাবে নিজেকে ফিট রাখা যায় তার পরামর্শও থাকে। এ ছাড়াও নিত্য নতুন হেয়ার স্টাইলের খোঁজখবর, ফিটনেসের আদ্যোপান্ত, ফ্যাশনের বিভিন্ন অনুসঙ্গ, চলতি ফ্যাশন, খাওয়া দাওয়া, দর্শকদের জন্য সবকিছুই থাকে।

সম্পাদনাঃ গাজী এম আহম্মেদ। (বাংলার কন্ঠস্বর )

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*