Home » অন্যান্য » পঞ্চগড়ের মাড়েয়া ছিটমহলে ‘শেষ প্রহর’

পঞ্চগড়ের মাড়েয়া ছিটমহলে ‘শেষ প্রহর’

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক : র‌্যাম্প মডেলিং থেকে আসা শিমুল খান, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল জান্নাতুল পিয়া আর লাক্সতারকা মৌসুমী হামিদ— ব্যক্তিগত জীবনে তারা বেশ ভাল বন্ধু। চলচ্চিত্রে তারা এখন বেশ ব্যস্ত। এবার এ তিন শিল্পীকে নিয়ে তৈরি হচ্ছে একটি চলচ্চিত্র, নাম ‘শেষ প্রহর’।

এতে শিমুলের বউয়ের চরিত্রে মৌসুমী আর বোন চরিত্রে অভিনয় করবেন পিয়া। এ খবর বেশ পুরোনো।

নতুন খবর হলো ৬ এপ্রিল থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু হতে যাচ্ছে। চলচ্চিত্রটির নির্মাতা এইচ আর হাবিব।

‘রূপগাওয়াল’ খ্যাত এ নির্মাতা জানান, ৫ এপ্রিল চলচ্চিত্রের পুরো টিম নিয়ে পঞ্চগড়ের উদ্দেশে রওয়ানা দেবেন তারা। ৬ এপ্রিল থেকে টানা এক সপ্তাহ পঞ্চগড়ের মাড়েয়া ছিট মহলে চলচ্চিত্রটির প্রথম লটের শুটিং করবেন।

হাবিব বলেন, ‘ভারত ও বাংলাদেশের ছিটমহলের নাগরিকদের দুঃখ-দুর্দশা, জীবনপ্রবাহের টানাপোড়েন নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। সিনেমাটির কেন্দ্রীয় চার চরিত্রে শিমুল খান, মৌসুমী, পিয়া ও ডন চুক্তিবদ্ধ হয়েছেন।’

‘শেষ প্রহর’ সিনেমার অভিনয়শিল্পী শিমুল খান বলেন, ‘আমি বহুমাত্রিক চরিত্রে অভিনয় করতে চাই। এ সিনেমাটি সেই পথে আমাকে কয়েক ধাপ এগিয়ে দেবে। এটি দেশপ্রেমের সিনেমা। ছিটমহলে বসবাসকারী একটি হিন্দু পরিবারের জীবনপ্রবাহের টানাপোড়েন নিয়ে এর গল্প। সব মিলিয়ে এটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলে বিশ্বাস করি।’

শিমুল খান এর আগে ‘দেহরক্ষী’, ‘দেশা- দ্য লিডার’, ‘কার্তুজ’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। এখন ‘শেষ চুম্বন’, ‘মুসাফির’, ‘ভালোবাসার গল্প’, ‘মাসুম’, ‘সম্রাট’ ‘রাত্রির যাত্রী’, ‘মেন্টাল’ ‘শূন্য’ প্রভৃতি সিনেমার কাজ চলছে। সহসাই মুক্তি পাবে ‘ওয়ান ওয়ে’, ‘স্টোরি অব সামারা’ ও ‘চুপি চুপি প্রেম’।

সম্পাদনাঃ গাজী এম আহম্মেদ (বাংলার কন্ঠস্বর )

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 84 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*