Home » অন্যান্য » ববির সঙ্গে রোমান্স শেষে রাজনীতিতে মিলন

ববির সঙ্গে রোমান্স শেষে রাজনীতিতে মিলন

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক :ববির সঙ্গে রোমান্স শেষ করেই ‘রাজনীতি’র সেটে হাজির হলেন আনিসুর রহমান মিলন। এই ঘটনা ঘটিয়েছেন মঙ্গলবার দুপুরে। ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’ চলচ্চিত্রের শুটিং ও ডাবিং শেষ হয়েছে বেশ কিছুদিন আগেই। বাকি ছিল আইটেম গানের কিছু অংশের শুটিং। মিলন ও ববির অংশগ্রহণে তাও শেষ হয় মঙ্গলবার।

ওই গানের শুটিং শেষ করেই মিলন হাজির হন নতুন সিনেমা ‘রাজনীতি’র সেটে। বিএফডিসির জসিম ফ্লোরে এমনটাই জানালেন ছোট ও বড়পর্দার জনপ্রিয় এ মুখ। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’তে আরও অভিনয় করছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

‘ব্ল্যাকমেইল’ অভিনেতা মিলন বললেন, “আইটেম গানের মধ্য দিয়েই ‘ওয়ান ওয়ে’র শুটিং শেষ হল। এর মধ্যে নাদের চৌধুরীর ‘লালচর’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছি। শুরু করলাম ‘রাজনীতি’। ধীরে ধীরে চলচ্চিত্রের ব্যস্ততা বাড়ছে। দর্শকদের আরও ভাল কিছু উপহার দেওয়ার জন্য লড়ে যাচ্ছি আমিও।”

মাঝে মাসখানেকের জন্য অভিনয়ে বিরতি দিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে পাড়ি দেন যুক্তরাষ্ট্র। ‘ভালোবাসার গল্প’ মুক্তির আগে আগেই দেশে ফেরেন। এর পর পুরনো ব্যস্ততায় নিজেকে সঁপে দেন। এদিকে অনন্য মামুন পরিচালিত ‘ভালোবাসার গল্প’-এ তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

এই প্রসঙ্গে মিলন বলেন, “রাজনীতি’র সেটে পরিচিত-অপরিচিত যাদের সঙ্গেই কথা হয়েছে সবাই ‘ভালোবাসার গল্প’র প্রশংসা করেছেন। আসলে সিনেমার গল্পটি এই সময়ের অনেকেরই নিজের গল্প। মৌলিক গল্পের কারণেই সবার ভাল লেগেছে।”

সব মিলিয়ে ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’সহ এ পর্যন্ত মুক্তি পাওয়া প্রতিটি চলচ্চিত্রে দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন আনিসুর রহমান মিলন। চলচ্চিত্রে তার চরিত্রের দৈর্ঘ্য কখনই আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়নি। বারবারের মতো জাত অভিনেতার পরিচয় অক্ষুণ্ন রেখেছেন।

‘ওয়ান ওয়ে’, ‘লালচর’, ‘রাজনীতি’ ছাড়াও মিলনের হাতে আছে ‘নাইওর’, ‘টার্গেট’ ও ‘রাত্রির যাত্রী’। সব মিলিয়ে ব্যস্ততার মাঝেও বেশ ফুরফুরে মেজাজে আছেন এ অভিনেতা।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 87 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*