Home » অন্যান্য » বিকাশ কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

বিকাশ কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

মামুন আহম্মেদ, বরিশাল প্রতিনিধি: বরিশাল-পটুয়াখালী সড়কের খয়েরাবাত সেতুর ঢালে এহসানুল হক সোহান (২৫) নামে বিকাশের এক কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে সড়কের তুর্য্য ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

আহত এহসানুল হক সোহানকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বরিশাল নগরীর নিউ সার্কুলার রোডের বাসিন্দা নূরুল আমিনের ছেলে এবং নগরীর বাজার রোড এলাকার সাদ-সাইদ বিকাশ ডিস্ট্রিবিউশনের সেলস অফিসার।

ঘটনার প্রত্যক্ষদর্শী অপর সেলস অফিসার মো. রাসেল জানান, তারা ৪ জন দুটি মোটরসাইকেলে ‍নগরীর বাজার রোড থেকে সকালে বাকেরগঞ্জ সদর ও কালিগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন। খয়রাবাদ সেতু পার হতেই ২টি মোটরসাইকেল তাদের পিছু নেয়।

সেতুর ঢালের কাছে তার মোটরসাইকেলের গতিরোধ করে দুর্বৃত্তরা। এ সময় তিনি ও তার সহকর্মী পড়ে গিয়ে দৌঁড়ে পাশের ফিলিং স্টেশনে আশ্রয় নেন।

আহত সোহান জানান, তারা লুকিং গ্লাস থেকে পেছনের মোটরসাইকেলের গতিরোধ করা দেখেছেন। কিন্তু ফিলিং স্টেশনের সামনে আসামাত্রই দুর্বৃত্তরা তাকে ও অপর সহকর্মীকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে ও কুপিয়ে জখম করে সঙ্গে থাকা ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে য়ায়।

ডিস্ট্রিবিউশন হাউসের মালিক একরামুল হুদা বাপ্পি জানান, খবর পেয়ে তিনি তাৎক্ষণিকভাবে র‌্যাব ও পুলিশকে বিষয়টি অবহিত করেছেন।

এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সম্পাদনা: মামুন আহম্মেদ(বাংলার কন্ঠস্বর)

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 91 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*