Home » অন্যান্য » রংপুরকেই বেছে নিচ্ছেন দিলশান

রংপুরকেই বেছে নিচ্ছেন দিলশান

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেওয়া তালিকার বাইরেও বিদেশী ক্রিকেটারদের দলে টেনেছে বিপিএলের দলগুলো। ব্যক্তিগত যোগাযোগ করে বাড়তি পারিশ্রমিকে ক্রিস গেইল, শহিদ আফ্রিদি, কুমার সাঙ্গাকারাদের মতো তারকা ক্রিকেটারকে দলে টেনেছে বেশকিছু দল। আর তেমনটা করতে গিয়ে শ্রীলঙ্কার তিলকারত্নে দিলশানকে নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। কেননা, রংপুর এবং চট্টগ্রাম এই দুই দলই দিলশানকে নিজেদের বলে দাবি জানাচ্ছে। দুটি দলেরই দাবি, দিলশানের সঙ্গে চুক্তি হয়েছে। তবে ভিন্ন কথা জানিয়েছেন দিলশান। যা মিডিয়াকর্মীদের জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

জালাল ইউনুস জানিয়েছেন, আগামী ২-১ দিনের মধ্যেই দিলশান ইস্যুর সমাধান হবে। চট্টগ্রামের কাছ থেকে পেমেন্ট নিলেও দিলশান খেলত চান রংপুরের হয়ে। প্রয়োজনে দিলশান চট্টগ্রামের কাছ থেকে নেওয়া অর্থ ফেরতও দিতে প্রস্তুত রয়েছেন।

শনিবার স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে বিপিএল তৃতীয় আসরের লোগো উন্মোচন অনুষ্ঠান। সেখানেই জালাল ইউনুস সংবাদ মাধ্যমের সঙ্গে দিলশান ইস্যু নিয়ে কথা বলেছেন। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘দিলশান ভুল করে চট্টগ্রামের কাছ থেকে আগের বকেয়া ভেবেই পেমেন্ট নিয়েছিল (যদিও তিনি আগেরবার ঢাকার হয়ে খেলেছিলেন)। এখন দিলশান রংপুরের হয়ে খেলতে চাচ্ছে। সে বলেছে, যদি সমস্যা হয় আমি টাকা ফেরত দিয়ে দিব। তবুও রংপুরের হয়ে খেলতে চাই।’

দিলশানের দাবি, চট্টগ্রামের কাছ থেকে টাকা নিলেও চুক্তি হয়নি; চুক্তি হয়েছে রংপুরের সঙ্গে।

সমস্যার সমাধান কতদিনের মধ্যে সম্ভব? এমন প্রশ্নে জালাল ইউনুস বলেছেন, ‘আমরা এই ২ দলের চুক্তিপত্রগুলো দেখব। এগুলো পরীক্ষা-নিরীক্ষ করে দেখব কোনটা বৈধ। কার দাবি যৌক্তিক। এগুলো দেখে রবিবার কিংবা সোমবারের মধ্যে সিদ্ধান্ত দিয়ে দিব।’

প্রসঙ্গত, এক বছর বন্ধ থাকার পর আগামী ২২ নভেম্বর বিপিএল তৃতীয় আসর মাঠে গড়াচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠান হবে ২০ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। অনুষ্ঠানে দেশী-বিদেশী শিল্পীরা পারফরম্যান্স করবেন। এই আসরে মোট ৬টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে-কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগাং ভাইকিংস, বরিশাল বুলস, রংপুর রাইর্ডাস, সিলেট সুপার স্টারস ও ঢাকা ডায়নামাইটস। বিপিএলের সবগুলো ম্যাচ দুটি (চট্টগ্রাম ও ঢাকা) ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 94 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*