Home » অন্যান্য » শঙ্কামুক্ত চিত্রনায়ক রিয়াজ

শঙ্কামুক্ত চিত্রনায়ক রিয়াজ

বাংলার কন্ঠস্বর প্রতিবেদক : চিত্রনায়ক রিয়াজের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তাকে এ্যাপোলো হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিউ) রাখা হয়েছে। সেখানে চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন রিয়াজ।

‘কৃষ্ণপক্ষ’ সিনেমার সহকারী পরিচালক জুয়েল রানা এ তথ্য জানান।

মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার শুটিং সেটে সোমবার রাত ৮টায় হৃদরোগে আক্রান্ত হন রিয়াজ। তাৎক্ষণিক তাকে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হয়। পরে এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। এনজিওগ্রাম করার পর চারটি ব্লক ধরা পড়ে।

‘কৃষ্ণপক্ষ’ সিনেমার প্রধান সহকারী পরিচালক জুয়ের রানা সোমবার রাত সাড়ে ১১টায় বলেন, ‘প্রাথমিকভাবে শঙ্কামুক্ত চিত্রনায়ক রিয়াজ। তাকে হাসপাতালে নিয়ে আসার পর এনজিওগ্রাম করা হয়েছে। চারটি ব্লক ধরা পড়েছে। তবে চিকিৎসকরা আমাদের জানিয়েছেন ভয়ের কিছু নেই। প্রাথমিকভাবে তিনি এখন শঙ্কামুক্ত।’

অনেকদিন ধরেই সিনেমায় অভিনয় করছেন না রিয়াজ। মাঝে বেশকিছু টিভি নাটকে দেখা গেলেও অনেক দিন ধরেই নতুন কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেতাকে। বিরতি কাটিয়ে শাওনের ‘কৃষ্ণপক্ষ’ সিনেমায় অভিনয় করছিলেন তিনি।

হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে এই সিনেমাটি নির্মাণ করছেন মেহের আফরোজ শাওন। এটি শাওনের পরিচালনায় প্রথম সিনেমা। এতে আরও অভিনয় করছেন- মাহিয়া মাহি, ফেরদৌস, তানিয়া আহমেদসহ অনেকে।

হুমায়ূন আহমেদের জন্মদিনে (১৩ নভেম্বর) সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 150 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*