Home » খেলাধুলা » সমালোচকদের ভুল প্রমাণ করে নেইমারের আনন্দ

সমালোচকদের ভুল প্রমাণ করে নেইমারের আনন্দ

বার্সেলোনার আক্রমণভাগে লিওনেল মেসি ও লুইস সুয়ারেসের সঙ্গে লম্বা সময় ধরে দারুণ খেলে যাওয়ায় উচ্ছ্বসিত নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জানান, এই ত্রয়ীর সাফল্য পাওয়ার ব্যাপারে সমালোচকদের সন্দেহকেও ভুল প্রমাণিত করেছেন তারা।

 

২০১৪ সালে সুয়ারেস বার্সেলোনায় যোগ দেওয়ার পর অনেক সাবেক ফুটবলার ও বিশেষজ্ঞ উরুগুয়ের এই স্ট্রাইকারকে দলে নেওয়ার সিদ্ধান্তের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলেন। কাতালুনিয়া দলটির খেলার ধরনের সঙ্গে মানিয়ে নিতে এবং নেইমার ও মেসির সঙ্গে একই দলে সুয়ারেস খেলতে পারবেন না বলেই মনে করেছিলেন সমালোচকেরা।

 

গত মৌসুমের প্রায় পুরোটা সময় জুড়ে অসাধারণ ফুটবল খেলে সে শঙ্কা মিথ্যে প্রমাণ করেন ‘এমএসএন’ নামে পরিচিত হয়ে ওঠা মেসি-সুয়ারেস-নেইমার ত্রয়ী। সব ধরনের প্রতিযোগিতা মিলে ২০১৪-১৫ মৌসুমে ১২২ গোল করেন তারা। তাদের নৈপুণ্যেই গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও কোপা দেল রে জেতে বার্সেলোনা।

 

সমালোচকদের ভুল প্রমাণিত করার বিষয়টি উল্লেখ করে নেইমার ক্লাবের ওয়েবসাইটে বলেন, “আমি মনে করি, আমরা সবাইকে অবাক করে দিয়েছি। বার্সেলোনায় আমার আসার আগেও তারা বলেছিল লিও ও দলের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে আমাকে লড়াই করতে হবে। আমি জানতাম যে, এমনটা হবে না। কারণ এই বিষয়গুলো আমাকে প্রভাবিত করে না।”

 

মেসি ও সুয়ারেসের সঙ্গে মাঠে ও মাঠের বাইরের সম্পর্কের বিষয়ে নেইমার বলেন, “বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে মেসি আমাকে অনেক সাহায্য করেছে। আর সুয়ারেসের সঙ্গে মাঠে ও মাঠের বাইরেও আমার বন্ধুত্বের সম্পর্ক।”

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 78 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*