Home » অন্যান্য » আল-আমিনের হ্যাটট্রিক

আল-আমিনের হ্যাটট্রিক

বাংলার কন্ঠস্বর ডেস্ক : বিপিএলের এবারের আসরে প্রথম হ্যাটট্রিকের দেখা মিলেছে। আর সেই হ্যাটট্রিক এসেছে বাংলাদেশ জাতীয় দলের পেসার আল-আমিন হোসেনের হাত ধরে।

টোয়েন্টি২০ ক্রিকেটের এই আসরে মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে বরিশাল বুলস ও সিলেট সুপারস্টার্স। ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাত্র ১০৮ রানে গুটিয়ে গিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ ও আল-আমিনদের দল বরিশাল বুলস।

তবে সহজ লক্ষ্য তাড়া করতে নেমে আল-আমিনের তোপে পড়তে হয়েছে মুশফিকুর রহিমের দল সিলেট সুপারস্টার্সকে।

ইনিংসের দ্বিতীয় ওভারে মুমিনুল হককে কট বিহাইন্ড করে ধ্বংসযজ্ঞ শুরু করেছেন আল-আমিন। এরপর চতুর্থ ওভারের (নিজের দ্বিতীয় ওভার) দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে একে একে রবি বোপারা, নুরুল হাসান ও মুশফিককে আউট করে বিপিএল হ্যাটট্রিকের মাইলফলক ছুঁয়েছেন। এর মধ্যে মুশফিক ও নুরুলের স্ট্যাম্প উপড়ে ফেলেছেন তিনি।

ম্যাচে ৪ ওভার বল করে ৩৬ রান খরচায় মোট ৫ উইকেট নিয়েছেন আল-আমিন। আর সেই সুবাদে স্বল্প পুঁজি নিয়েও ১ রানে ম্যাচ জিতেছে বরিশাল বুলস। ম্যাচ সেরার পুরস্কারটাও উঠেছে আল-আমিনের হাতে।

বিপিএলের ৩টি আসর মিলিয়ে এটি দ্বিতীয় হ্যাটট্রিকের ঘটনা। এর আগে ২০১২ সালে প্রথম আসরেই দুরন্ত রাজশাহীর হয়ে ঢাকা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন পাকিস্তানের পেসার মোহাম্মদ সামি। মঙ্গলবার আল-আমিনের সতীর্থ হিসেবে সামি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের মাঠেই ছিলেন; বরিশাল বুলসের জার্সিতে।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 55 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*